বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বোরহানউদ্দিনে আনোয়ারুল হক ডিজিটার কম্পিউটার ল্যাব উদ্বোধন

বোরহানউদ্দিনে আনোয়ারুল হক ডিজিটার কম্পিউটার ল্যাব উদ্বোধন

ভোলা বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের দেউলা রজ্জব আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক জ্ঞানের বাতিঘর আনোয়ারুল হক এর নামে ” আনোয়ারুল হক মিয়া” ডিজিটাল কম্পিউটার ল্যাব এর শুভ উদ্বোধন করেন তার বড় ছেলে বোরহানউদ্দিন মহিলা কলেজ এর শিক্ষক প্রতিনিধি আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেন।

উক্ত ল্যাবে কম্পিউটার, প্রিন্টার, প্রজেক্টর সহ আধুনিক সকল সুযোগ সুবিধা রয়েছে বলে জানান সংশ্লিষ্ট বিষয়ের শিক্ষক মোঃ ইব্রাহিম ।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কূদ্দুস এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ মহসিন খন্দকার। তিনি বলেন, গ্রামীণ প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীরা যাতে তথ্য প্রযুক্তি বিষয়ে হাতে কলমে শিক্ষা গ্রহণ করে তাদের ভবিষ্যৎ বিনির্মাণ করতে পারেন সে বিষয়টি মাথায় রেখে এ ধরনের মহৎ কাজের জন্য অনুদান কারী ব্যক্তিকে ধন্যবাদ জানান।

সাথে সাথে মরহুম আনোয়ারুল হক স্যারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। প্রতিষ্ঠান প্রধান আব্দুল কুদ্দুস বলেন,আনোয়ার স্যারের কাছে আমি ব্যক্তিগতভাবে ঋনী। তিনি আমাকে বাসা থেকে ডেকে এনে চাকুরী দিয়ে শিক্ষক সমাজের একজন গর্বিত সদস্য করেছেন।

আর তার সুযোগ্য সন্তানদের সহযোগিতায় আজ রজ্জব আলী মাধ্যমিক বিদ্যালয় পেয়েছে একটি সুসজ্জিত আধুনিক ডিজিটাল কম্পিউটার ল্যাব। প্রতিষ্ঠানের পক্ষ থেকে তিনি অনুদানকারীর মরহুম পিতার আত্মার শন্তি কামনা করেন।

আনোয়ারুল হকের ছেলে জাকির হোসেন বলেন,আমার বাবা এ প্রতিষ্ঠানে দীর্ঘদিন চাকুরী করে গেছেন। এ প্রতিষ্ঠানের কাছে আমাদের পরিবার ঋনী।

গ্রামের শিক্ষার্থীরা যাতে তথ্য প্রযুক্তির ছোঁয়া থেকে বঞ্চিত না হয় সে জন্য আমার বাবার কর্মস্থলের প্রতি আমাদের এ প্রচেষ্টা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন মহিলা কলেজের প্রভাষক মনিরুজ্জামান, বিশিষ্ট ব্যাংকার কামাল হোসেন, পরিচালনা কমিটির সদস্য আনোয়ার হোসেন মৃধা, সংবাদকর্মী জে এম মমিন, সিয়াম মৃধা প্রমুখ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech